আঙ্গুলের ছাপেই খুলবে ঘরের দরজা!

চাবির ঝামেলা কেন, যখন আঙ্গুলই আপনার চাবি? X1 Pro স্মার্ট ডোর লকে ফিঙ্গারপ্রিন্ট, পাসওয়ার্ড, স্মার্ট Key কার্ড, রিমোট আনলকের মাধ্যমে ঘরে প্রবেশ করতে পারবেন খুব সহজে। লকটির ক্যামেরা আপনার বাসাকে রাখবে সুরক্ষিত।

বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন

স্মার্ট ডোর লকটি যে কারণে আপনার দরকার

ফিঙ্গারপ্রিন্ট

এর মাধ্যমে দরজা খোলা

পাসওয়ার্ড

এর মাধ্যমে দরজা খোলা

স্মার্ট Key

এর মাধ্যমে দরজা খোলা

চাবি

এর মাধ্যমে দরজা খোলা

রিমোট আনলক

করা যায় পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে

ক্যামেরা

এর মাধ্যমে দরজার বাইরে কে আছে জানা যায়

ডোরবেল

এর মাধ্যমে দরজা খোলার রিকোয়েস্ট পাঠানো যায়

ব্যাটারি

একবার চার্জেই ৩-৪ মাস ব্যাটারি ব্যাকআপ

SmartLife X1 Pro স্মার্ট লকের সেরা কিছু সুবিধা

চাবি নিয়ে ঘোরা লাগবে না বা চাবি হারানোরও দুশ্চিন্তা করতে হবে না। পরিবারের সব সদস্যদের কাছে চাবিও দিয়ে রাখতে হবে না। ব্যস্ত বা যেসব পরিবারের সদস্যরা বাইরে বেশি থাকে তাদের জন্য আদর্শ।

আপনার হাতের ফিঙ্গারপ্রিন্ট, পাসওয়ার্ড, স্মার্ট Key কার্ড, চাবি, মোবাইল অ্যাপের মাধ্যমে রিমোট আনলক ইত্যাদি উপায়ে দরজা খোলা যাবে। শিশু থেকে বৃদ্ধ সকলেই খুব সহজেই ব্যবহার করতে পারবে।

ক্যামেরার মাধ্যমে কেউ ডোরবেল চাপলে তার ভিডিও ভেতরের HD কালার ডিসপ্লেতে দেখা যাবে এবং ছবি মোবাইল অ্যাপে চলে আসবে। পাসওয়ার্ড দিয়ে মোবাইল অ্যাপ থেকে দরজাটি খুলে দেয়া যাবে। স্মার্ট লকের মেমোরি কার্ডে ৩০ সেকেন্ডের ভিডিও রেকর্ড হয়ে থাকবে।

মোবাইল অ্যাপে কে কখন দরজাটি কিভাবে খুলছে তার বিস্তারিত সকল তথ্য তাৎক্ষনিকভাবে পাওয়া যাবে। স্মার্ট লকটি Wi-Fi এর সাথে কানেক্টেড থাকবে, তাই পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে সকল তথ্য জানা যাবে।

লকটিতে রয়েছে ৪,২০০ mAh এর শক্তিশালী রিচার্জেবল ব্যাটারি। একবার চার্জ দিলেই ব্যবহারের ওপর ভিত্তি করে ব্যাটারিটি ৩-৪ মাস ব্যাকআপ দিবে। এছাড়াও ব্যাটারির চার্জ শেষ হলে লকটির বাইরে থেকে USB কেবল কানেক্ট করে লকটি চালু করা সম্ভব, তাই বাইরে আটকা পরার কোন সুযোগই নেই।

লকটি খুবই মজবুত এবং দীর্ঘস্থায়ী। লকের মধ্যে ব্যবহৃত হয়েছে লেটেস্ট টেকনোলজির C-Class লক সিলিন্ডার এবং ৫ লেয়ার বিশিষ্ট শক্তিশালী মরটিস লক বডি।

সম্পূর্ণ নিরাপদ এবং হ্যাক প্রুফ। কেউ বাইরে থেকে ডোর লকটি ভাঙ্গার চেষ্টা করলে বা বারবার ভুল ভাবে আনলক করার চেষ্টা করলে তার ছবি উঠে মোবাইল অ্যাপে নোটিফিকেশন চলে আসবে এবং মেমোরি কার্ডে ভিডিও সেভ হয়ে থাকবে।

ডুয়েল সিকিউরিটি সুবিধা। অপশনটি চালু করে রাখলে অন্তত ২টি ভিন্ন উপায়ে ভেরিফাই করলেই শুধুমাত্র দরজাটি খোলা যাবে।

X1 Pro স্মার্ট লকটিতে রয়েছে ২ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি। স্মার্টলাইফের দক্ষ টিম আপনার বাসায় গিয়ে স্মার্ট ডোর লকটি দরজায় ইন্সটল করে দিয়ে আসবে।

ভিডিওতে দেখুন

SmartLife X1 Pro স্মার্ট লকের ব্যাপারে ব্যবহারকারীরা যা বলছেন

আমি স্মার্টলাইফের সার্ভিসে সত্যিই মুগ্ধ। আমি কিছুদিন আগে তাদের কাছ থেকে এই স্মার্ট ডোর লকটি কিনেছিলাম এবং তারপর থেকে আমি ডোর লকটির ব্যবহারের বিভিন্ন বিষয়ে তাদের সাথে কয়েকবার যোগাযোগ করেছি। প্রতিবারই তারা বেশ হেল্পফুল ছিল। স্মার্ট ডোর লকটি বেশ দারুণভাবে কাজ করে এবং আমার বাচ্চারা বেশ আগ্রহের সাথে লকটি ব্যবহার করতে পছন্দ করে।
তানভীর খান
এপ্রিল ২১, ২০২১
এই স্মার্ট ডোর লকটির সবচেয়ে সেরা ফিচার হল ক্যামেরা। দরজার বাইরে কে আছে দেখা যায়। এই ফিচারটি আমার সবচেয়ে ভালো লেগেছে। সবকিছু মিলিয়ে এটি দারুণ একটু ডোর লক। স্মার্টলাইফের ইন্সটলেশন টিম বেশ প্রফেশনাল ছিল এবং তাদের প্রায় ৪ ঘণ্টা লেগেছে আমার দরজার স্মার্ট ডোর লকটি সেটআপ করতে।
মাহমুদুল হাসান তন্ময়
ডিসেম্বর ১৭, ২০২১
ঢাকার বাইরে ব্যবহারের জন্য আমি এই SmartLife X1 Pro স্মার্ট ডোর লকটি নিয়েছি। স্মার্টলাইফ এখানেও আমাকে ইন্সটলেশন সেবা দিয়েছে। তাদেরকে ধন্যবাদ ঢাকার বাইরেও তাদের সেবা প্রদান করার জন্য।
এস এম হাসান
জুলাই ২৫, ২০২২

স্মার্ট ডোর লকটির মূল্য

রেগুলার প্রাইস

২৯,৯৯৯ টাকা

অফার প্রাইস

২২,৪৯৯ টাকা

  • 00ঘণ্টা
  • 00মিনিট
  • 00সেকেন্ড

আগামী ২৪ ঘন্টার মধ্যে অর্ডার করলে এই ডিসকাউন্টেড প্রাইসের সাথে উপহার হিসেবে পাবেন ৯৯৯ টাকা মূল্যের অতিরিক্ত ২টি Smart Key Card

* ইন্সটলেশন সেবার জন্য আলাদা চার্জ প্রযোজ্য

আরও জানুন

X1 Pro স্মার্ট লকটি ৫টি উপায়ে আপনি আনলক করতে পারবেন। আপনার হাতের ফিঙ্গারপ্রিন্ট, পাসওয়ার্ড, স্মার্ট Key কার্ড, চাবি, মোবাইল অ্যাপের মাধ্যমে রিমোট আনলক ইত্যাদি উপায়ে দরজা খোলা যাবে। আপনি চাইলে সবগুলো বা নিজের পছন্দমত উপায়গুলো আনলকের জন্য ব্যবহার করতে পারবেন। দরজা খোলার বিভিন্ন উপায় থাকায় শিশু থেকে বৃদ্ধ সকলেই খুব সহজেই তাদের সুবিধা অনুযায়ী দরজা খুলতে পারবে।

স্মার্ট লকটিতে ক্যামেরা দিয়ে বেশ কয়েক ধরনের কাজ হয়। প্রথমত, কেউ ডোরবেল চাপলে তার ভিডিও ভেতরের HD কালার ডিসপ্লেতে দেখা যাবে ক্যামেরার মাধ্যমে। এছাড়াও, তার ছবি উঠে আপনার মোবাইলের অ্যাপে নোটিফিকেশন আকারে চলে আসবে। ছবি দেখে নিশ্চিত হলে, পাসওয়ার্ড দিয়ে মোবাইল অ্যাপ থেকে দরজাটি খুলে দেয়া যাবে। তৃতীয়ত, ক্যামেরা যেকোনো সময় চালু হলেই বা ভেতরের ডোর ভিউয়ার ডিসপ্লে চালু হলেই, স্মার্ট লকের মেমোরি কার্ডে ৩০ সেকেন্ডের ভিডিও রেকর্ড হয়ে থাকবে। যেকোন সময় রেকর্ডেড ফুটেজ আপনি ডোর লক বা মেমোরি কার্ড থেকে দেখতে পারবেন।

SmartLife X1 Pro স্মার্ট লকটি খুবই মজবুত এবং দীর্ঘস্থায়ী। লকের মধ্যে ব্যবহৃত হয়েছে লেটেস্ট টেকনোলজির C-Class লক সিলিন্ডার এবং ৫ লেয়ার বিশিষ্ট শক্তিশালী মরটিস লক বডি।

সম্পূর্ণ নিরাপদ এবং হ্যাক প্রুফ। কেউ বাইরে থেকে ডোর লকটি ভাঙ্গার চেষ্টা করলে বা বারবার ভুল ভাবে আনলক করার চেষ্টা করলে তার ছবি উঠে মোবাইল অ্যাপে নোটিফিকেশন চলে আসবে এবং মেমোরি কার্ডে ভিডিও সেভ হয়ে থাকবে।

SmartLife X1 Pro স্মার্ট লকটিতে ডুয়েল সিকিউরিটি সুবিধা রয়েছে। অপশনটি চালু করে রাখলে অন্তত ২টি ভিন্ন উপায়ে ভেরিফাই করলেই শুধুমাত্র দরজাটি খোলা যাবে।

SmartLife X1 Pro স্মার্ট লকে সর্বমোট ৩০০ ইউজার তৈরি করা যায়। এর মধ্যে ৯ জন্য অ্যাডমিন ইউজার, যারা লকের সেটিংস পরিবর্তন করতে পারবে এবং নতুন ইউজার যোগ/বাতিল করতে পারবে। বাকি ২৯১ জন সাধারণ ইউজার যারা আনলক করে ঘরে প্রবেশ করতে পারবে। আপনি চাইলে এই ৩০০ ইউজারের মধ্যে ইচ্ছেমত ফিঙ্গারপ্রিন্ট, পাসওয়ার্ড এবং Smart Key কার্ড ইউজার তৈরি করতে পারবেন। আপনার বাসার বা অফিসের সকল সদস্যকেই এই ডোর লকে অ্যাক্সেস দিয়ে রাখা যাবে এবং অ্যাডমিন যেকোনো সময় লকের সেটিংস থেকে যে কারো প্রবেশাধিকার বাতিল করতে পারবে।

লকটিতে রয়েছে ৪,২০০ mAh এর শক্তিশালী রিচার্জেবল ব্যাটারি। একবার চার্জ দিলেই ব্যবহারের ওপর ভিত্তি করে ব্যাটারিটি ৩-৪ মাস ব্যাকআপ দিবে। এছাড়াও ব্যাটারির চার্জ শেষ হলে লকটির বাইরে থেকে USB কেবল পাওয়ার ব্যাংকে কানেক্ট করে লকটি চালু করা সম্ভব, তাই বাইরে আটকা পরার কোন সুযোগই নেই।

X1 Pro স্মার্ট লকটিতে রয়েছে ২ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি। ২ বছরের মধ্যে লকটির যেকোন সমস্যায় (ফিজিক্যাল ড্যামেজ ব্যাতিত) স্মার্টলাইফ লকটি ঠিক করে দিবে এবং প্রয়োজনে লকটি রিপ্লেস করে দেবে। গ্যারান্টি পিরিয়ডের পর, 

নিচের বাটনে ক্লিক করে এখনই অর্ডার করুন

Billing and Shipping Details

Bangladesh

Your Order

Product Subtotal
SmartLife X1 Pro Smart Door Lock (With Camera) - Without installation  × 1 ৳ 22,499.00
Subtotal ৳ 22,499.00
Shipping
Total ৳ 22,528.00
  • Pay with cash upon delivery.

Your personal data will be used to process your order, support your experience throughout this website, and for other purposes described in our privacy policy.

অর্ডার সংক্রান্ত যেকোনো সমস্যায়
বা প্রশ্নে ফোন করুন +8801825777111

Limited Time Discount Offer 🔥🔥🔥

SmartLife X1 Pro

Smart Door Lock with Camera
Rating :
5/5

TK. 21,999TK. 29,999

Unlocking Methods
& features

Industry leading smart features for maximum security of your home.

Fingerprint
Unlock

Password
Unlock

IC Key Card
Unlock

Remote
App Unlock

Manual
Key Unlock

Door
Bell

Dual
Verification

Camera
& Display

Emergency
USB Power

Mobile
App

Rechargeable
Battery

Unlocking
Logs

Fingerprint Unlocking

SmartLife X1 Pro Smart Door Lock features state-of-the-art fingerprint unlocking technology, providing seamless and secure access to your home or office. With lightning-fast recognition and high accuracy, this cutting-edge biometric system ensures optimal security.

Password Unlocking

Unlocking your Smart Door Lock is effortless with the advanced password unlocking feature. Create a unique combination of numbers to access your premises securely. With a user-friendly interface and robust encryption, this smart lock ensures your home or office is safeguarded with convenience and peace of mind.

IC Key Card Unlocking

Experience seamless access control with IC Key Card unlocking on the SmartLife X1 Pro Smart Door Lock. Enjoy the convenience of two complimentary IC Key Cards included with your purchase, and easily purchase additional cards as needed. With top-notch security and effortless functionality, this smart lock redefines your home or office's entry experience.

Remote App Unlocking

Discover the ultimate convenience of Remote App unlocking with SmartLife X1 Pro Smart Door Lock. When a guest rings the doorbell, receive an unlock request and a picture from the built-in camera on your mobile app. Effortlessly grant access by entering your password, ensuring security and peace of mind from anywhere, anytime.

order now

SmartLife team will contact with you to confirm the order. If you wish to take the installation, the team will set a suitable date according to your convenience.
SmartLife
Logo
Shopping cart