fbpx

রিটার্ন এবং রিফান্ড নীতিমালা

1. রিটার্ন:
  • পণ্যটি গত ৭ দিনে কেনা হয়েছে
  • পণ্যটি তার আসল প্যাকেজিংয়ে রয়েছে এবং স্মার্টলাইফ থেকে কেনার পরে ক্ষতিগ্রস্ত হয়নি
  • রিটার্নের কারণ বৈধ হতে হবে এবং ফেরত গ্রহণের শর্ত পূরণ হতে হবে (নীচে দেখুন)
    • ভুল আইটেম (গুলি) ডেলিভারি
    • ত্রুটিপূর্ণ পণ্য (গুলি) ডেলিভারি
    • অনুপস্থিত অংশ সঙ্গে পণ্য ডেলিভারি
    • ওয়েবসাইটে ভুল কন্টেন্ট
2. পণ্যের অনুপলব্ধতার কারণে বাতিলকরণ এবং রিটার্ন:
  • অর্ডারকৃত আইটেমগুলির ডেলিভারি আমাদের গুদাম/স্টোরে পণ্যের প্রাপ্যতার সাপেক্ষে। SmartLife.com.bd কর্তৃপক্ষ ৭ দিনের মধ্যে  যেকোনো অর্ডার বাতিল করতে পারে যদি অর্ডার করা আইটেম(গুলি) এর স্টক সাময়িকভাবে অনুপলব্ধ থাকে। 
  • যদি গ্রাহক পণ্যের (গুলি) স্টকের উপলব্ধতার জন্য অপেক্ষা করতে সম্মত হন, তাহলে অর্ডারটি সর্বোচ্চ ৩০ দিনের জন্য চলমান/প্রসেসিং/হোল্ড অবস্থায় থাকতে পারে।
  • ধারা (ক) এর ক্ষেত্রে, যদি গ্রাহক ইতিমধ্যেই অর্ডারের বিপরীতে অগ্রিম অর্থ প্রদান করে থাকেন, তাহলে গ্রাহক ১ – ৭ দিনের মধ্যে সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন, যদি কোনো ক্যাশব্যাক না পান। প্রাপ্ত ক্যাশব্যাকের পরিমাণ রিফান্ডের পরিমাণের সাথে সমন্বয় করা হবে।
  • যেকোনো অর্ডার নিশ্চিত করার পর, যদি গ্রাহকের দ্বারা অর্ডারটি বাতিল করা হয় এবং সেই অর্ডারের বিপরীতে গ্রাহকের দ্বারা ইতিমধ্যে একটি অনলাইন পেমেন্ট করা হয়ে থাকে, তাহলে SmartLife.com.bd রিফান্ডের পরিমাণ বিতরণ করার সময় একটি অনলাইন গেটওয়ে লেনদেন ফি চার্জ করবে। 
3. রিটার্ন/রিফান্ড গ্যারান্টি নিম্নোক্ত শর্তগুলির মধ্যে কোনটিতে প্রযোজ্য নাও হতে পারে:
  • পণ্যের অপব্যবহারের কারণে ক্ষতি
  • পণ্যের ত্রুটির কারণে আনুষঙ্গিক ক্ষতি
  • ব্যবহার করা বা ইনস্টল করা হয়েছে যে কোনো ভোগ্য আইটেম
  • টেম্পারড বা অনুপস্থিত সিরিয়াল / UPC নম্বর সহ পণ্য
  • কোনো ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই
  • যে কোনো পণ্য যা সমস্ত আসল প্যাকেজিং এবং আনুষাঙ্গিক ছাড়াই ফেরত দেওয়া হয়, বাক্স সহ, প্রস্তুতকারকের প্যাকেজিং যদি থাকে, এবং অন্যান্য সমস্ত আইটেম যা মূলত সরবরাহ করা পণ্য(গুলি) এর সাথে অন্তর্ভুক্ত থাকে।

দ্রষ্টব্য: পণ্যের প্রতিস্থাপন SmartLife.com.bd- এ স্টক থাকা সাপেক্ষে প্রযোজ্য হবে।

4. ক্ষতিগ্রস্থ আইটেম:
  • আপনি একটি ক্ষতিগ্রস্ত পণ্য পেয়ে থাকলে, সহায়তার জন্য অবিলম্বে আমাদের অবহিত করুন।
5. ডিস্কাউন্টেড/সেল প্রমোশন আইটেম রিটার্ন:
  • দুর্ভাগ্যবশত, ডিস্কাউন্টেড/সেল প্রমোশনে ক্রয়কৃত কোন পণ্য রিটার্ন করা যাবে না. শুধুমাত্র নিয়মিত মূল্যে ক্রয়কৃত পণ্য রিটার্ন করা যাবে।
6. শিপিং চার্জ:
  • একটি পণ্য রিটার্ন সংক্রান্ত শিপিং চার্জ অফেরতযোগ্য. SmartLife.com.bd থেকে এবং শিপিংয়ের সময় পণ্যের ক্ষতি বা ক্ষতির ঝুঁকির জন্য শিপিংয়ের খরচ পরিশোধের জন্য ক্রেতা দায়বদ্ধ থাকবে।
0
YOUR CART
  • No products in the cart.